রামগতি-কমলনগরে নেতা-কর্মীদের বাঁচাতে সবার আগে আমি মরবো: নিজান

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২২

দেশালোক:
রামগতি-কমলনগরের কোন জনসভায় আমার মৃত্যু হলেও ঐ জনসভার প্রথমে আমি থাকবো। নেতা-কর্মীদের বাঁচাতে সবার সামনে আমি থাকবো। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র রামগতি উপজেলা এবং পৌর শাখার উদ্যোগে আয়েজিত প্রতিনিধি সভায় এসব কথা বলেন রামগতি উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য এবিএম আশরাফ উদ্দিন নিজান।

৪ মার্চ শুক্রবার সকালে লক্ষ্মীপুরের রামগতি উপজেলা রামদয়াল বাজারস্থ সাবেক এমপি এবিএম আশরাফ উদ্দীন নিজানের বাসভবনে এ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। এর উদ্বোধন করেন বিএনপি’র কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দীন সাবু, রামগতি উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এবিএম আশরাফ উদ্দীন নিজান, জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন মজুমদার, হারুনুর রশীদ ভিপি হারুন, লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট হাসিবুর রহমান হাসিবসহ জেলা এবং উপজেলা পর্যায়ের প্রমুখ নেতৃবৃন্দ।

সভাপতিত্ব করেন রামগতি পৌরসভা বিএনপির সভাপতি ও রামগতি পৌরসভার সাবেক মেয়র সাহেদ আলী পটু। সঞ্চালনায় ছিলেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ডা: জামাল উদ্দিন এবং পৌর সাধারন সম্পাদক মুর্তজা আল আমিন।

উদ্বোধকের বক্তব্যে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন এ সরকার জনবিচ্ছিন্ন সরকার। দ্রব্যমূল্য, সভা—সমাবেশে বাধাসহ বিভিন্ন কারনে এ সরকারকে পতন নিশ্চিত। আমরা আরো বড় পরিসরে রামগতিতে জনসভা করবো। দেখি শহীদ উদ্দিন চৌধুরীর সমাবেশে কারা বাধা দেয়! ইনশাআল্লাহ বিএনপি আবার সরকার গঠন করবে।
কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান বলেন, শেখ হাসিনাকে বাংলার জনগন এক মিনিটও ক্ষমতায় দেখতে চায় না। জাতীয়াতাবাদী দল বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। আমরা সবাই ঐকবদ্ধ হলে এই সরকার বেশীদিন ক্ষমতায় থাকতে পারবেনা। এছাড়াও তিনি জেলা বিএনপিকে রামগতি উপজেলা ও পৌর শাখা বিএনপির কমিটি গঠনসহ নানা দিকনির্দেশনা দিয়েছেন।