রামগতিতে মাকে রক্তাক্ত করায় ছেলেসহ ৩জন গ্রেফতার

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২১

দেশালোকঃ

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চররমিজে আরজু বেগম (৪০) নামে এক নারীকে পিটিয়ে রক্তাক্ত করার ঘটনায় ছেলেসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

১৯ আগস্ট বৃহস্পতিবার দুপরে দুই ছেলে ইয়াসিন (২২), এবং  আরিফ (১৯) এবং স্বামী আনোয়ার হোসেনকে চররমিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, গত রোববার ১৬ আগস্ট স্থানীয় আরজু বেগমকে তার ছেলে ইয়াসিন সামান্য কথার জেরে বোধড়ক প্রহার করে। এতে আরজু বেগম শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে রক্তাক্ত হন।

আপন ছেলে কর্তৃক মাকে প্রহারের মতো ন্যক্করজনক ঘটনাটি ঘটে উপজেলার চররমিজ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইসলামের বাড়ীতে।

ছেলের মহিলার ডান বুকে, পিঠে অসংখ্য লাঠির দাগ রয়েছে। বাঁ হাত থেতলে গেছে। এক্সরে রিপোর্টে দেখা যায় ডান হাতের কব্জির হাড় ভেঙে গেছে।

প্রহারের শিকার জানান, ‘আমার ছেলে প্রায় সময় আমাকে মারধোর করে।আরো ৪/৫ বার আমাকে শারীরিক নির্যাতন করেছে।আমি লজ্জায় কাউকে কিছু জানায়নি।সেদিন সাউণ্ড বক্সে উচ্চ শব্দে অশ্লীল গান বাজায়।আমি নিষেধ করলে আমাকে বাড়ী থেকে বের হয়ে যেতে বলে।আমি রাগারাগি করলে সে আমাকে লাকড়ি দিয়ে এভাবে মেরেছে।’

স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে ধর্না দিয়ে কোনো সহায়তা পায়নি।পরে জাতীয় জরুরি সেবা ১০৯-এ কল দেয় ভুক্তভোগী।

তিনি আরো জানান, তাদের পরামর্শে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে গেলে তিনি ওসি সাহেবের কাছে পাঠান।ওসি সাহেব মেডিকেল সার্টিফিকেটের জন্য হাসপাতাল যেতে বলেন।সার্টিফিকেট নিয়ে থানায় অভিযোগ করেন।

আরজু বেগমের বাবা এনামুল হক বলেন, ‘আমার জামাই আনোয়ার চট্টগ্রামে থাকে।সে তার ছেলের কোনো প্রতিকার নেয়নি।’ ভুক্তভোগীর ভাই বলেন, উপজেলা, হাসপাতাল, থানা সহ বিভিন্ন জায়গায় গিয়েছি। প্রশাসন দায়ীদের গ্রেফতার করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে আমরা তিনজকে গ্রেফতার করার পর আদালতে সোপর্দ করা হয়েছে।