জেলা পুলিশের মাসিক কল্যান সভায় সম্মাননা পেলেন ওসি আলমগীর হোসেন

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১২:২৭ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২২

দেশালোক: বাংলাদেশ পুলিশের জেলাভিত্তিক কল্যান সভায় সম্মননা পুরষ্কার পেয়েছেন রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেন। উপজেলা পর্যায়ে আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদান হিসেবে তিনি এ সম্মাননা অর্জন করেন।

১১ এপ্রিল সোমবার লক্ষ্মীপুর জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক কল্যান সভায় পুলিশ সুপার জনাব ড. এএইচ এম কামরুজ্জামান, পিপিএম-সেবা’র হাত থেকে তিনি এ পুরষ্কার গ্রহন করেন। অনুষ্ঠানে মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ ও পরিদর্শন করেন ড. এএইচএম কামরুজ্জামান পিপিএম-সেবা। প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব মংনেথোয়াই মারমা।

এ সময় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সার্বিক বিষয়ের উপর দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার। মাস্টার প্যারেড শেষে রেশন স্টোর, রিজার্ভ অফিস, পোশাক ভান্ডার ও বিভাগীয় ভান্ডার পরিদর্শন করেন ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা, পুলিশ সুপার, লক্ষ্মীপুর মহোদয়। আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মিমতানুর রহমান পিপিএম, সহকারি পুলিশ সুপার (রামগতি সার্কেল) জনাব সাইফুল আলম চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।