লক্ষ্মীপুর-৪: স্বতন্ত্র প্রার্থী আবদুল্যাহ বিজয়ী

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২৪

দেশালোক:

২৭৭, লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে বলে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো: আবদুল্যাহ আল মামুন। ঈগল প্রতীকে তিনি পেয়েছেন ৪৬ হাজার ৩৭২ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী মোশারেফ হোসেন পেয়েছেন ৩৩হাজার ৮১০ভোট।

৭ জানুয়ারি (রবিবার) রাতে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান এ ফলাফল ঘোষণা করেন। এর আগে কমলনগর উপজেলার কমলনগর উপজেলার ৫৪টি ভোটকেন্দ্রের ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহি অফিসার সুচিত্র রঞ্জন দাস এবং রামগতি উপজেলার ৬৭টি ভোটকেন্দ্রের ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহি অফিসার সৈয়দ আমজাদ হোসেন।

লক্ষ্মীপুর-৪ আসনে মোট ভোটার ৩লাখ ৭৯হাজার ৬৩৪জন। আসনের অধীন দুটি উপজেলায় গড়ে ভোট পড়েছে ২৩.৬৪ শতাংশ। ১২১টি ভোটকেন্দ্রের ৮৮৪টি ভোট কক্ষে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন করা হয়।

বিজয়ী আবদুল্যাহ আল মামুন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আসনটির সাবেক সংসদ সদস্য। তিনি ২০১৪ সালে নৌকা প্রতীকে এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। দলীয়ভাবে মনোনয়ন না পাওয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন।