একদিন ভোট দিন, ১৮২৫ দিন পাহারা দিয়ে রাখবো- স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ 

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৪

শাহরিয়ার কামাল:

লক্ষ্মীপুর -৪ (রামগতি-কমলনগর) আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী লক্ষ্মীপুর জেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন বলেছেন, আপনারা আগামী ৭ জানুয়ারী কেন্দ্রে গিয়ে ঈগল প্রতীকে ভোট দিয়ে আমাকে এমপি নির্বাচিত করুন। কথা দিচ্ছি ১৮২৫ দিন (৫ বছর) আমি আপনাদের পাহারা দিয়ে রাখবো। নদীভাঙন রোধসহ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে একটি আধুনিক ও স্মার্ট রামগতি-কমলনগর গড়ে তুলবো। যেমনটি সাবেক এমপি হিসেবে নির্বাচিত হয়ে আপনাদের সুখে দু:খে পাশে ছিলাম। আপনাদের উন্নয়নে কাজ করেছিলাম। তাছাড়া আমি আপনাদের এই মাটি ও মানুষের সন্তান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে লক্ষ্মীপুর -৪ (রামগতি-কমলনগর) আসনের আলেকজান্ডার পাইলট উচ্চবিদ্যালয় মাঠে নির্বাচনী সমাবেশে বৃহস্পতিবার এমন প্রতিশ্রুতি দেন তিনি।

এসময় স্বতন্ত্র প্রার্থী আবদল্লাহ আল মামুন বলেন, মেঘনা নদীর করালগ্রাস থেকে রক্ষায় বেড়িবাঁধের বাকি অংশ সম্পন্ন করা, কৃষি বিপ্লবের জন্য সেচপ্রকল্প চালু করা , জেলেরা নদীতে নির্বিঘ্নে মাছ শিকারে নানামুখী হয়রানি বন্ধ করা, মাদকমুক্ত সমাজ গড়া, এবং বেকারদের কর্মসংস্থানের ব্যাবস্থা করতে শিল্প ও কলকারখানা গড়ে তোলাসহ মামলা হামলামুক্ত রামগতি কমলনগর গড়ে তুলবেন। তিনি আরও বলেন, ২০১৪ সালে আপনাদের ভোটে এমপি নির্বাচিত হয়ে আমি সংসদে দাঁড়িয়ে নদীভাঙন রোধে অর্থ বরাদ্দ দিতে সরকারকে অনুরোধ করেছিলাম। যে কারণে “প্রধানমন্ত্রী শেখ হাসিনা” মেঘনার ভাঙন থেকে রামগতি- কমলনগরবাসীকে বাঁচাতে বেড়িবাঁধ নির্মাণে ১৪৪৯ কোটি টাকা বরাদ্দ দিয়েছিলেন।

পরবর্তী প্রথমে ১৯৮ কোটি টাকা ব্যয়ে ৬ কি:মি: বেড়িবাঁধ সম্পন্ন করেছিলাম। আরও ১৬ কি: মি: কাজের ফাইল চূড়ান্ত হওয়ার পর আমার ক্ষমতার ৫ বছর মেয়াদ শেষ হয়ে গেছে। কিন্তু বাকী কাজ পরের এমপি মেজর (অব.) মান্নান আর করেননি। আগামী ৭ তারিখে আমাকে ভোট দিয়ে বিজয়ী করলে বেড়িবাঁধের বাকি অংশের কাজ শেষ করবেন বলে প্রতিশ্রুতি দেন তিনি।

রামগতি উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শোয়াইব খন্দকারের উপস্থাপনায় এবং উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদ এর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন,  উপজেলা আ.লীগের সহসভাপতি ড.আশ্রাফ আলী চৌধুরী সারু, যুগ্ম সম্পাদক আবু নাছের, রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন (ভিপি) হেলাল, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান হাসান মাকসুদ মিজান, যুবলীগ নেতা মিরাজ হোসেন শান্ত প্রমুখ।

এ সময় দলে দলে নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণ সমাবেশস্থলে পৌঁছান। দলীয় নেতাকর্মী ও ভোটাররা স্লোগানে স্লোগানে স্বাগত জানান স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ আল মামুনকে।