জাতির জনকের ৪৬তম শাহাদাত বার্ষিকী

যথাযোগ্য মর্যাদায় রামগতিতে শোক দিবস পালন

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২১

দেশালোকঃ জাতীয় পতাকা উত্তোলন, কালো পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক, আলোচনা সভা, মিলাদ ও দোয়াসহ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে রামগতিতে পালিত হয়েছে জাতীয় শোক দিবস এবং বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী।

রামগতি উপজেলা চত্ত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করছে উপজেলা প্রসাশনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক অঙ্গ সংগঠন।

রোববার সকালে উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ আবদুল মোমিন এবং সহকারি কমিশনার (ভূমি) এর নেতৃত্বে উপজেলা প্রসাশন, রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান এর নেতৃত্বে রামগতি থানা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ মুরাদ এবং সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ এর নেতৃত্বে উপজলা আওয়ামীলীগ, রামগতি পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এম মেজবাহ উদ্দিনের নেতৃত্ব রামগতি পৌরসভা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

বিকেল উপজেলা প্রসাশন, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিলসহ বিভিন্ন সংগঠন আলোচনা সভা এবং সন্ধ্যায় মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাতের আয়োজন করে।

উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন (অর্ধনমিত), কালো ব্যাচ ধারন ও কালো পতাকা উত্তোলন, আলোচনা সভাসহ বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর রচনা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করে। ক্যাম্পাসে সাঁটানো হয়েছে ড্রপডাউন ব্যানার।

বেশ কয়েক সংগঠন ও সংস্থা বৃক্ষরোপন কর্মসূচি, ভার্চুয়াল সভা, মিলাদ মাহফিল আয়োজনের মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করা হয়।