রামগতিতে ভাতিজার ধাক্কায় চাচার মৃত্যু

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৭:৫৭ পূর্বাহ্ণ, মে ১, ২০২৩

দেশালোকঃ

লক্ষ্মীপুরের রামগতিতে সয়াবিন কাটা নিয়ে বিরোধের জেরে ভাতিজার ধাক্কায় পড়ে গিয়ে চাচা সেকান্তর আলীর (৭৫) মৃত্যু হয়েছে।

শনিবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার চর রমিজ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চর আফজাল গ্রামের ঘটনাটি ঘটেছে। এর আগে তার তিন ভাজিতার সাথে তার ঝগড়াঝাটি হয়।

রামগতি থানা পুলিশ জানায়, বৃদ্ধ সেকান্তর আলী রিকসাযোগে এসে বাড়ির সামনে নামেন। এ সময় তার ভাই আবদুস সহিদের তিন ছেলে হারুন, খোকন ও রিপন তার গতিরোধ করে। বৃদ্ধ চাচা তাদের ক্ষেত থেকে সয়াবিন কেটে নিয়েছে এমন অভিযোগ তুলে তার সাথে তর্কাতর্কি শুরু করে দেন। এক পর্যায়ে ভাতিজা খোকন চাচা সেকান্তর আলীকে জামার কলার চেপে ধরে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে গিয়ে জ্ঞান হারান। স্থানীয়রা তাকে উদ্ধার করে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করে।

নিহতের স্বজন শাকিল জানান, সেকান্তর আলীর সাথে দীর্ঘদিন ধরে তার ভাতিজাদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এর ধারাবাহিকতায় ভাতিজারা সংঘবদ্ধ হয়ে আক্রমন করে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, মৃত সেকান্তর আলীর ঠোটে এবং পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এ বিষয়ে আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে।