সে জন বাহাদুর’ আনরিলিজ গানটি অনলাইন থেকে সরিয়ে নেয়ার অনুরোধ

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

 দেশালোকঃ জেলাভিত্তিক আঞ্চলিক ‘সে জন বাহাদুর’ গানটি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সরিয়ে নেয়ার অনুরোধ জানানো হয়েছে। লক্ষ্মীপুর জেলার এ আনঅফিশিয়াল থিম সং গানটির অফিশিয়ালি রিলিজ হওয়ার পুর্বেই ফেসবুক এবং ইউটিউবে ছড়িয়ে পড়ে। বিগ বাজেটের গানটির চিত্রায়নের সময় কতিপয় দর্শক অনুরোধ উপেক্ষা করতঃ ভিডিওধারন করে ছড়িয়ে দেন।

বিশেষ করে রামগতির মেঘনা বেড়ীবাঁধেে করা চিত্রায়নের প্রায় পুরোটাই ভিডিও ধারন করে ছড়িয়ে দেয়া হয়েছে বিভিন্ন ফেসবুক আইডিতে, পেজে, গ্রুপে এবং ইউটিউব চ্যানেলে।

গানটির লেখক সানা উল্যাহ সানু এ বিষয়ে অনুরোধ জানিয়ে ফেসবুকে একটি আবেগঘন পোস্ট দিয়েছেন। পোস্টটি হুবহু তুলে ধরা হলোঃ

আমরা লক্ষ্মীপুর জেলার বাসিন্দা হিসেবে মনে প্রাণে এ জেলাকে ভালোবাসি। তাই লক্ষ্মীপুর জেলাকে দেশ বিদেশী ভিন্ন রুপে পরিচিত করিয়ে দেয়ার লক্ষ্যে আপনাদের প্রিয় গণমাধ্যম লক্ষ্মীপুেরটোয়েন্টিফোর (lakshmipur24.com) একটি গান নির্মাণের উদ্যোগ গ্রহন করি।

বাংলাদেশের জেলা ভিত্তিক গান নির্মানের ক্ষেত্রে সব চেয়ে ব্যয় বহুল গান এটি। যার পুরো ব্যয়ভার এখন পর্যন্ত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বহন করছে।

গত ১ বছরের সাধনার পর এ গানটি চিত্রায়ন ২৮ অক্টোবর ২০২০ তারিখ বুধবার থেকে শুরু হয়। প্রথম দিন জেলার বেশ কয়েকটি স্থানে শুটিং হয়। আমরা প্রতিটি শুটিং স্পটে সাধারণ দর্শকদের কে গানটি রের্কড না করার অনুরোধ করি। অনেকেই আমাদের আহবান কে শ্রদ্ধা করে রেকর্ড করেনি। তবে কেউ কেউ রের্কড করলেও না বুঝে সামাজিক মাধ্যমে গানটি ছেড়ে দিয়েছেন।

গানের কথা,সুর আপনাদের প্রাণে যে দোলা দিয়েছে তাতে আমরা ধন্য। গানটির চিত্রায়নে সহযোগিতা করছেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের কারিগরি টিম। গানটিরবিভিন্ন দৃশ্য চিত্রায়নে সর্বাধুনিক সিনেমা ক্যামরা ব্যবহার করা হচ্ছে। ব্যবহৃত হচ্ছে আধুনিক ড্রোন ক্যামরা।
গানটি নিয়ে বেশ কয়েকটি বাংলা ও ইরেজি গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে ও প্রকাশ হচ্ছে।

জেলার বহু মানুষের অংশ গ্রহনে এ গানটির মাস্টার কপি আগামী নভেম্বর মাসের যে কোন সপ্তাহে লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের ওয়েব সাইট, ইউটিউব চ্যানেল, ফেসবুক পেইজ এবং ক্যাবলস টিভিতে সম্প্রচার হবে। আরো বেশ কয়েকটি ভার্সন তৈরি হবে। তখন এটি সবার জন্য উন্মুক্ত হবে।

এমতাবস্থায় লক্ষ্মীপুর জেলার প্রতি আপনাদের ভালোবাসা থাকলে আামাদের সৃষ্টিকে শ্রদ্ধা করলে দয়া করে সুটিং স্পটে রের্কড করা পুরো গানটি সামাজিক সকল মাধ্যম থেকে সরিয়ে নেয়ার বিনীত অনুরোধ করছি। আমাদের এ অনুরোধে সাড়া দিয়ে আমাদের প্রতি ভালোবাসার হাত প্রসারিত করুন।