নিখোঁজের ছয় বছরেও সন্তানকে ফিরে পাননি সাবেক বাপেক্স কর্মকর্তা

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, মে ১১, ২০২১

দেশালোক : বাপেক্স এর সাবেক কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন তার ছোট ছেলে ইঞ্জিনিয়ার ফারহান হোসেনকে (৩০) ফিরে পেতে আশায় বুক বেঁধে আছেন গত পাঁচ বছর ধরে।

ছেলের সন্ধান চেয়ে ধরনা দিচ্ছেন বিভিন্ন দপ্তরে। নিখোঁজের পাঁচ বছর পূর্তিতে সোস্যাল মিড়িয়ায় দিয়েছেন আবেগঘন স্ট্যাটাস। জানা যায়, ২০১৫ সালের আজকের এ দিনে (১১মে) অফিস থেকে ফেরার পথে বিকেলে নিখোঁজ হন তিনি। ঢাকার মহাখালীতে একটি সফটওয়্যার কোম্পানির ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন ফারহান। নিখোঁজ পর থেকে অদ্যবধি সন্ধান মেলেনে তার। তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ রয়েছে।

উল্লেখ্য, বিয়ের মাত্র আড়াই মাসের মাথায় নববধুকে উঠিয়ে আনার পুর্বেই নিখোঁজ হন। এ বিষয়ে রাজধানীর বনানী থানায় একটি অপহরন মামলা করা হয়েছিলো তখন। বর্তমানে মামলাটি সিআইডিতে তদন্তাধীন রয়েছে। সন্তানকে ফিরে পাওয়ার আশায় প্রতি বছর এমন দিনে কান্নায় ভেংগে পড়েন শাহাদাত হোসেন। ফেসবুকে আবেগঘন পোস্ট দিয়ে দৃষ্টি আকর্ষন করেন প্রশাসনের। দোয়া চান সবার।

একজন বাবা হিসেবে তিনি বলেন, মৃত্যুর চেয়েও অপহরণ যে কত বেদনাদায়ক তা সবার কাছে অনুধাবন করার মতো নয়। সন্তানকে ফিরে পাওয়ার আশায় তার মা এখনো পথ চেয়ে আছেন। সন্তানকে ফিরে পেতে প্রধানমন্ত্রী, আইনশৃংখলা বাহিনীসহ সচেতন দেশবাসীর সহযোগিতা কামনা করেন। শাহাদাত হোসেন লক্ষ্মীপুর জেলার রামগতি পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা। সরকারি চাকুরে থেকে অবসর গ্রহনের পর বর্তমানে ঢাকায় স্থায়ী ভাবে বসবাস করছেন।

নিখোঁজের বিষয়ে বনানী থানায় একই বছরের ১৩মে মামলা করেছেন। মামলাটি সিআইডিতে তদন্তনাধীন আছে বলে শাহাদাত হোসেন জানিয়েছেন।