রামগতিতে ৩হাজার ৬শ পিছ ইয়াবাসহ একজন আটক

Sarwar Sarwar

Miran

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২৩

দেশালোক:
লক্ষ্মীপুরের রামগতিতে ৩হাজার ৬শ পিস ইয়াবাসহ শাহজাহান মাঝি (৪৮) নামের এক চিহ্নিত মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। ১৩ সেপ্টেম্বর, বুধবার ভোর সাড়ে পাঁচটার সময় উপজেলার চরমেহার গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই তাজ উদ্দিন বাহারের নেতৃত্বে অভিযান পরিচালনাকালীন পালিয়ে যাওয়ার সময় বসতঘরের পিছন থেকে তাকে আটক করা হয়। এ সময় তার হাতে থাকা একটি প্লাস্টিক জারে থাকা আঠারো প্যাকেট ইয়াবা (প্রতি প্যাকেটে ২শ) উদ্ধার করা হয়। আটককৃত শাহজাহান উপজেলার চরমেহার গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। মাদকসেবী এবং কারবারি হিসেবে ইতিপূর্বে তার বিরুদ্ধে কক্সবাজার, নোয়াখালী, চট্টগ্রাম এবং লক্ষ্মীপুরের রামগতি থানায় আরো একাধিক মামলা রয়েছে। তার মধ্যে একটি মামলায় ২বছর ছয় মাসের সাজাসহ গ্রেফতারি পরোয়ানা রয়েছে। বর্তমানে তার বিরদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন অনুসারে রামগতি থানায় মামলা করা হয়েছে।
রামগতি থানার ওসি মো: সাইফুদ্দিন আনোয়ার জানান, আটককৃত শাহজানের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। এ সময় তিনি রামগতি উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষে সবার সহযোগিতা কামনা করেন।